পাঠান বক্স অফিস || Pathan Day 5 Box Office Collection, Full Movie, World Wide Earning 2023

 

 

শাহরুখ খান অভিনীত পাঠান মুভি মাত্র 2 থেকে 3 দিনে বক্স অফিসে অনেক মুভির রেকর্ড ভেঙে দিয়েছে, ভারত বিশ্বব্যাপী পাঠান দিনের 5 বক্স অফিস সংগ্রহ আয়, পাঠান টিকিটের মূল্য এবং অন্যান্য সমস্ত তথ্য যা আপনি পাওয়ার জন্য অপেক্ষা করছেন, এই নিবন্ধে আপনার জন্য উপলব্ধ. এটি 2 দিনে ₹ 132 কোটি আয় করে বিশ্বের শীর্ষ বক্স অফিস সংগ্রহের শীর্ষস্থান অর্জন করেছে। এখানে আপনি শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের ব্লকবাস্টার ফিল্ম পাঠান ডে 5 বক্স অফিস সংগ্রহ সম্পর্কিত তথ্য পাবেন, যার জন্য আপনাকে এই নিবন্ধের শেষ পর্যন্ত থাকতে হবে।

পাঠান ডে 5 বক্স অফিস কালেকশন

 

পাঠানের পঞ্চম দিনের বক্স অফিস আয় সম্পর্কে আজ আমরা এই নিবন্ধটি নিয়ে এসেছি এবং আজ আপনি সঠিক জায়গায় এসেছেন, আসলে আমরা আপনাকে বলতে যাচ্ছি পাঠান দিবস 5 বক্স অফিস কালেকশন কত ছিল তা আমরা আপনাকে বলতে যাচ্ছি। এই সব বিস্তারিত। শাহরুখ খানের পাঠান বক্স অফিসে কাঁপিয়েছে, ছবিটি 2 দিনের মধ্যে রেকর্ড তৈরি করেছে।

 

তদনুসারে, এটি বিশ্বাস করা হচ্ছে যে পাঠান বক্স অফিস কালেকশন পূর্বাভাস অনুসারে, এটি সপ্তাহান্তে নতুন রেকর্ড গড়বে। 2 দিনের মধ্যে, পাঠান মুভি 132 কোটি রুপি সংগ্রহ করেছে। আর পাঠান মুভির ক্রেজ যেভাবে বাড়ছে তাতে পাঠান মুভি মোট ₹600 কোটির ক্লাবে যোগ দেবে।

পাঠান বক্স অফিস সংগ্রহ 2023 ওভারভিউ

 

নিবন্ধের শিরোনাম পাঠান দিবস 5 বক্স অফিস সংগ্রহ

 বিভাগ 5 দিন বক্স অফিস সংগ্রহ

 বক্স অফিস কালেকশন 97.17 কোটি

 চলচ্চিত্র খেলার সময় 2 ঘন্টা 26 মিনিট

 বাজেট 250 কোটি টাকা।

 OTT প্ল্যাটফর্ম এবং OTT প্রকাশের তারিখ শীঘ্রই প্রকাশিত হবে

 দেশ ভারত

 উদ্বোধনী দিনে টিকিট বিক্রির মূল্য ৫০ কোটি টাকা।

@@@@

ভারতে পাঠান বক্স অফিস কালেকশন

 

আমাদের তথ্য অনুযায়ী, পাঠান সিনেমাটি একযোগে আট হাজারের বেশি স্ক্রিনে মুক্তি পেয়েছে। হিন্দি, তামিল তেলেগু ভাষায় প্রায় 5500 স্ক্রিন এবং বিদেশে 2500 স্ক্রিন পেয়েছে এই পাঠান সিনেমা। ভারতে পাঠান বক্স অফিস কালেকশনের রিপোর্ট অনুসারে, একজন সুপরিচিত বাণিজ্য বিশ্লেষকের মতে, এই ছবিটি সপ্তাহান্তে সহজেই 300 কোটি রুপি সংগ্রহ করতে চলেছে।

 

 আমরা যদি বাহুবলী মুভির কথা বলি, তাহলে পাঠান ডে 5 বক্স অফিস কালেকশন অনুযায়ী, বাহুবলী মুভির অঙ্ক পেতে হলে, এটিকে 512 কোটি টাকার অঙ্ক অতিক্রম করতে হবে। প্রথম 2 দিনের জন্য, ছবিটির আয়ের পরিসংখ্যান খুব শক্তিশালী ছিল। আর তৃতীয় দিনে কিছুটা মাধ্যম থাকলেও চতুর্থ দিনে চলচ্চিত্রের অ্যারেস্ট অবশ্যই বাড়বে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। আশা করা হচ্ছে সপ্তাহান্তে এই ছবিটি 40 থেকে 45 কোটির ব্যবসা করবে।

ভারত থেকে দিনের আয় (অস্থায়ী)

 দিন 1 105.9 কোটি টাকা

 ২য় দিন ৭০. কোটি টাকা

 ৩য় দিন ৩৪.৯০ কোটি টাকা

 দিন 4 53.93 কোটি টাকা

 দিন 5 শীঘ্রই আপডেট

 

পাঠান মুভি বাজেট এবং স্টার কাস্ট

আপনি জানেন যে, শাহরুখ খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, আশুতোষ রানা, প্রযোজক পরিচালক সিদ্ধার্থ আনন্দ প্রযোজিত পাঠান ছবির স্টার কাস্টের অধীনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। আমরা যদি পাঠান মুভি বাজেট এবং স্টার কাস্টের অধীনে তার চরিত্র সম্পর্কে কথা বলি, শাহরুখ খান একজন RAW এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন এবং জন আব্রাহাম ভিলেনের ভূমিকায় অভিনয় করেছেন।

 

 পাঠান ডে 5 বক্স অফিস কালেকশন সম্পর্কে শীঘ্রই এটি আপডেট করা হবে। আপনাকে যা করতে হবে তা হল আমাদের সাথে যোগাযোগ রাখা। উল্লেখযোগ্যভাবে, পাঠান সিনেমাটি মোট 250 কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে।

 

পাঠান ৫ম দিনের অগ্রিম বুকিং রিপোর্ট

 

আমরা ইতিমধ্যেই আপনাকে এই তথ্যটি সরবরাহ করেছি যে পাঠান সিনেমাটি একযোগে 5000 টিরও বেশি স্ক্রিনে মুক্তি পেয়েছে এবং সবচেয়ে বেশি এটি দিনরাত চারগুণ আয় করছে, যদিও এই ছবিটিও বিতর্কের মধ্যে পড়েছিল। পাঠান 5 তম দিনের অগ্রিম বুকিং রিপোর্ট অনুযায়ী, আপনি bookmyshow অ্যাপ্লিকেশন বা paytm ব্যবহার করে পাঠান সিনেমা 5 তম দিনের জন্য অনলাইন প্রি বুকিং করতে পারেন। যাইহোক, আমরা আপনাকে এখানে বলে রাখি যে এই ছবিতে গল্প শুরু হয়েছিল সন্ত্রাসীদের একটি দল দিয়ে। যার মূল উদ্দেশ্য ভারতের ক্ষতি করা।

 

 সন্ত্রাসীদের একমাত্র লক্ষ্য ভারতের অভ্যন্তরে উচ্চ মাত্রার বিস্ফোরণ ঘটানো। কিন্তু পাঠান ডে 5 বক্স অফিস কালেকশনের অধীনে, ভারতীয় প্রতিরক্ষা ব্যবস্থা সন্ত্রাসীদের এই পরিকল্পনার তথ্য পেয়েছে। যে কোনো উপায়ে দেশকে বাঁচাতে RAW এজেন্টদের একজনের ভূমিকায় শাহরুখ খানকে ডাকা হয়, কারণ তিনি সন্ত্রাসীদের মোকাবেলা করতে প্রস্তুত।

পাঠান সম্পূর্ণ সিনেমার গল্প 2023

 

পাঠান ফুল মুভি স্টোরি 2023 কে একটি ডিস্টোপিয়ান সেটিং সহ একটি ক্রাইম থ্রিলার ফিল্ম বলে মনে করা হয়, কারণ এটি ছবির ট্রেলারে স্পষ্ট ছিল। প্রাপ্ত তথ্য অনুযায়ী, পাঠান ছবিতে নেতিবাচক ভূমিকায় অভিনয় করেছেন জন আব্রাহাম একজন বিশাল মাদকের কিংপিন হিসেবে। এমন নেতিবাচক ব্যক্তি যে নিজের মায়ের খুনি, এবং সন্ত্রাসীর ভূমিকা পালন করে।

 

 পাঠান ডে 5 বক্স অফিস কালেকশন এই মুভিটি খুব দর্শনীয় হতে চলেছে, এই ধরণের তথ্যও সামনে আসছে। অন্যদিকে, ছবিতে শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন যথাক্রমে একজন মর্যাদাপূর্ণ RAW এজেন্ট এবং একজন পুলিশ অফিসার হিসাবে অভিনয় করেছেন। আপনি যখন প্রেক্ষাগৃহে পাঠান ফুল মুভি স্টোরি 2023-এর অবশিষ্ট অংশ দেখতে যাবেন, তখন আপনি সেখানে অনেক উপভোগ করতে যাচ্ছেন।

 

পাঠান ডে 5 বক্স অফিস কালেকশন সম্পর্কিত প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

 পাঠান সিনেমার মুক্তির তারিখ কত ছিল?

 

 পাঠান মুভিটি 25 জানুয়ারী 2023 একসাথে 8,000 টিরও বেশি স্ক্রিনে মুক্তি পেয়েছে।

 

 পাঠান দিন 5 পাঠান সিনেমার বক্স অফিস সংগ্রহ কি?

 

দিন 5 পাঠান মুভির বক্স অফিস কালেকশন শীঘ্রই আপডেট করা হবে।

 

Previous Post Next Post