বিউটি পার্লারে গিয়ে বয়স অর্ধেক কমিয়েছেন রানু মণ্ডল। Ranu Mondal 😳 2023





বিনোদন ডেস্ক: সোশ্যাল মিডিয়ার বুনে ভাইরাল হলেন রানু মণ্ডল। রানাঘাট স্টেশন থেকে সরাসরি বলিউড। অনেক বছর আগের কথা যখন রানুমণ্ডল রানাঘাট স্টেশন থেকে সরাসরি মুম্বই পার হয়েছিল। গানটির ভিডিও পোস্ট করেছেন অতীন্দ্র চক্রবর্তী নামে এক ব্যক্তি। এরপর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় এই ভিডিও। গানে কণ্ঠ থাকলেও মানসিক অসুস্থতার কারণে কাজ করতে পারেননি।

 

কিন্তু ভিডিওটি ভাইরাল হওয়ার পর হিমেশ রেশমিয়া তাকে সুযোগ দেন। কিন্তু তারপর আবার নিখোঁজ হন। সত্যি কথা বলতে, রানুমণ্ডলের সম্ভবত কর্মস্থলের চেয়ে মানসিক চিকিৎসার বেশি প্রয়োজন ছিল।

 

এটি তার কাজের জগতেও ইতিবাচক প্রভাব ফেলতে পারে। যারা তার গান শুনেন এবং চাল-ডাল মুড়ি খেতেন সবাই তার চিকিৎসায় একটু সাহায্য করতে পারলে ভালো হতো।

 



 

কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে যে ভিডিও আসা বন্ধ হয়েছে তা নয়। এখনও সোশ্যাল মিডিয়ায় রানু মণ্ডলকে নিয়ে অনেক ভিডিও পোস্ট করা হয়। ভিডিও পোস্ট করা হয় এবং কোনো বিষয়বস্তু না থাকলেও লোকেরা সেগুলি দেখে।

 

সম্প্রতি তার একটি ছবি পোস্ট করা হয়েছে যা এখন ভাইরাল। যেখানে পূজার আগে তার নতুন মেকওভার দেখা যাচ্ছে। দুধ সাদা পোশাক, হীরার গয়না এবং চকচকে মেক-আপে রানু নিশ্ছিদ্র। বড় অভিনেত্রীদের হারাতে পারে। তিনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই নতুন মাগোবরের ছবি শেয়ার করেছেন।

ঘটনাটা কি সত্যি বলে মনে করেন? না, এটা সত্য নয়, আসলে এই ছবিগুলো পোস্ট করা হয়েছে রানু মণ্ডলের একটি ফেক অ্যাকাউন্ট থেকে। ভারী সম্পাদনার পরেই ছবি পোস্ট করা হয়। এটি আসলে একটি রুন সার্কেল নয় তা বোঝার কোন উপায় নেই। যার কারণে সবাই ঘটনাটিকে সত্য বলে মেনে নিয়েছেন।

 

 

                                                         RANU MONDAL

 

Previous Post Next Post